ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪

সিরাজগঞ্জে ওসির সিল- স্বাক্ষর জাল করে করে গ্যাস উত্তোলন, আটক ৩

সিরাজগঞ্জে ওসির সিলমোহর ও স্বাক্ষর জাল করে স্লিপ দিয়ে গ্যাস পাম্প থেকে যানবাহনে গ্যাস উত্তোলনকারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার (৫ মার্চ) রাতে পুলিশ সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজার থেকে তিনজনকে আটক করে। আটকৃতরা হলো- শিয়ালকোল ইউপির রঘুনাথপুর গ্রামের সিএনজি ড্রাইভার আব্দুল্লাহ, স্বজন শেখ ও কম্পিউটার দোকানের মালিক সাদেকুল ইসলাম।


সিরাজগঞ্জ সদর থানা ক্যাম্পাসে শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আকতার জানান, আটককৃত কম্পিউটার দোকানের মালিক সাদেকুল ইসলাম পুলিশের গ্যাস উত্তোলনের নকল স্লিপ তৈরি করে সেখানে ওসির সিলমোহার ও জাল স্বাক্ষর করে ড্রাইভারদের কাছে ৩শ টাকায় বিক্রি করতো।


ড্রাইভাররা ওই স্লিপ শিয়ালকোলের এ্যালবাট্রোস এনার্জি লিমিটেড সিএনজি ফিলিং স্টেশনে জমা দিয়ে গ্যাস উত্তোলন করতো। যার বিল পুলিশ পরিশোধ করতো। গত ফেব্রুয়ারি মাসে ৫১ স্লিপ নিয়ে মটরযান শাখার ওসির সন্দেহ হয়। পরবর্তীতে গ্যাস পাম্পে যোগাযোগ করে আব্দুল্লাহ নামে এক সিএনজি ড্রাইভারকে জাল স্লিপসহ আটক করা হয়। তার দেওয়া তথ্য মতে, স্বপন নামে আরেকজনক ড্রাইভারকে আটক করা হয়। স্বপনের দেওয়া তথ্য মতে কম্পিউটার দোকান মালিক সাদেকুলকে জাল স্লিপ ও স্বাক্ষর করা অবস্থায় আটক করা হয়। এ সময় তার হেফাজত থেকে ৫১টি জাল স্লিপ উদ্ধার ও ল্যাপটপ জব্দ করা হয়।


তিনি আরও জানান, চক্রটি প্রতারণা করে জাল স্লিপ তৈরি করে তা ড্রাইভারদের কাছে বিক্রি করতো। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

ads

Our Facebook Page